শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

মুকসুদপুরে পিপিই ও মাস্ক বিতরণ করলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান

মুকসুদপুরে পিপিই ও মাস্ক বিতরণ করলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে মহামারী করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী পিপিই এবং মাক্স ব্যাক্তিগত তহবিল থেকে বিতরণ করলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান। সোমবার সকালে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সব পিপিই এবং মাক্স বিতরণ করেন তিনি। এসময় মুকসুদপুর থানা, মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মুকসুদপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের মাঝে বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাড আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান, মুকসুদপুর থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের, মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা: মাহমুদুর রহমান, বাংলার নয়ন পত্রিকার সম্পাদক শহীদুল ইসলাম বেলায়েত। এসময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ছিরু মিয়া, সরদার মজিবর রহমান, শহিদুল ইসলাম শহিদ, কাজী ওহিদুল ইসলাম, হাফিজুর রহমান লেবু, লুৎফর রহমান মোল্যা, হাদিউজ্জামান, তারিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, মেহের মামুন, নাজমুল হাসান রাজ প্রমুখ।
মুকসুদপুর থানা, মুকসুদপুর উপজেলা স্বাসস্থ্য কমপ্লেক্স ও মুকসুদপুর প্রেস ক্লাবের পক্ষে করোনাকালিন সময়ে নিত্য ব্যবহার্য্য পিপিই, মাক্স গ্রহণ করেন মুকসুদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুজ্জাত হোসেন লিটু। অনুষ্ঠান সঞ্চলনা করেন মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন।

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান বলেন, আমার ব্যাক্তিগত তহবিল থেকে মহামারী করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী পিপিই, মাক্স বিতরণ করলাম। এছাড়াও আমাদের সাংবাদিকদের কল্যাণ ট্রাষ্ট আছে, মুকসুদপুরের কোন সাংবাদিক করোনায় আক্রান্ত হলে এবং করোনাক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলে অথবা সাংবাদিক অর্থাভাবে ভুগলে তাকে কল্যাণ ট্রাষ্ট থেকে সহযোগিতা পাওয়ার জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com